ফ্রি অনলাইন গেম খেলার সেরা ওয়েবসাইট Poki রিভিউ 2020।

ফ্রি অনলাইন গেম

আজকে আপনাদের সাথে ফ্রি অনলাইন গেম খেলার একটি অসাধারণ ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব এবং সেই সাথে নতুন কিছু জানানোর চেষ্টা করব। যারা নিজের অবসর সময় গুলো গেম খেলে কাঁটাতে পছন্দ করেন তারা সাধারণত মোবাইল বা কম্পিউটারে গেম ইন্সটল করে খেলে থাকেন? যদি এমন হতো যে কম্পিউটার বা মোবাইলে গেম ইন্সটল না করেই খেলতে পারেন। আমি মজা করছি না হ্যাঁ এটি সব ওয়েগেম এর মাধ্যমে, যেসব গেম অনলাইনে খেলতে পাওয়া যায় সেইসব গেম গুলো কে ওয়েব গেম বলা হয়ে থাকে।

ওয়েব গেম খেলা বা ফ্রি অনলাইন গেম

আমরা সাধারণত গেম খেলার জন্য মোবাইল বা কম্পিউটারে গেমস ইন্সটল করে খেলে থাকি কিন্তু যারা মাঝে মাঝে গেম খেলে অবসর সময় টা কাটানোর জন্য তাদের গেম ইন্সটল করে স্পেস নষ্ট করার প্রশ্ন আসে না। তাদের জন্য ওয়েব গেম বা অনলাইন গেম কারণ এইসব গেম খেলার জন্য কম্পিউটারে বা মোবাইল গেম ইন্সটল করার প্রয়োজন পড়ে না শুধু প্রয়োজন পড়ে ভালো ব্রাউজারের। আমরা সাধারণত অনলাইন গেম বলতে যেই গেম অনলাইনে কানেক্ট যুক্ত হয়ে খেলা যায় সেই গেম গুলো কি বুঝি কিন্তু এইখানে অনলাইন গেম বলতে অনেকেই বুঝে থাকে যেসব ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোড বা ইন্সটল করা ছাড়ায় খেলা যায়। ফ্রি অনলাইন গেম খেলার জন্য আপনারা অনলাইনে অনেক ওয়েবসাইট পাবেন কিন্তু গেম গুলো ফ্রি হলেও সমস্যা থাকে বিজ্ঞাপন দিয়ে ভর্তি থাকে কোন টাই আবার এডাল্ট এডস দিয়ে ভরে রাখে। কিন্তু আজকের এই ওয়েবসাইট  এর মাধ্যমে ফ্রি অনলাইন গেম খেলতে পারবেন কোন ঝামেলা ছাড়াই।

Poki.Com ফ্রি তে অনালইন গেম খেলার সেরা ওয়েবসাইট

ফ্রি অনলাইন গেম খেলার জন্য বেস্টি একটি ওয়েবসাইট হলো Poki.Com । এই ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের অনলাইন গেম ফ্রিতে খেলতে পাবেন সেটা হোক Action, Racing, Car games, Bike Games, Multiplayers ইত্যাদি। Poki তে পাবেন সব বেস্ট ফ্রি অনলাইন গেম গুলোর সমারোহ এখানে কোন গেম খেলার জন্য আপনাকে ডাউনলোড, লগিন, পপ এডস ইত্যাদির ঝামেলা পোহাতে হবে না। অনলাইন গেম গুলো খেলার জন্য শুধু মাত্র আপনার ব্রাউজার টি প্রয়োজন আর এই  ওয়েব গেম গুলো ডেস্কটপ, ল্যাপটপ, মোবাইল, ট্যাবলেট আরামছে খেলতে পারবেন। আর হ্যাঁ এইখানে অ্যান্ড্রয়েড মোবাইলের অনেক জনপ্রিয় গেম গুলো এখানে পেয়ে যাবেন।

কেন অনলাইন গেম বা ওয়েব গেম খেলবেন?

আপনি যদি শুধু অবসর সময়ে গেম খেলতে চান মোবাইলে বা কম্পিউটারে গেম ইন্সটল করতে চান তাহলে এই ওয়েবসাইট টি আপনার জন্য। ওয়েব গেম গুলো অনেক হালকা হয়ে থাকে তা সহজেই ব্রাউজারে খেলা যায় কোন রকম ঝামেলা ছাড়াই। আপনার মোবাইল যদি স্পেস কম থাকে বা ফোন মেমরী ভরে যায় বা এতো গেম ইন্সটল করে Internal Storage ফুল না করতে চান তাহলেও ওয়েব গেম আপনার জন্য। এই সব অনলাইন গেম খেলার জন্য আপনার জিবি জিবি র‍্যাম এর ও প্রয়োজন পড়বে না।

Poki Kids

Poki ওয়েবসাইট টি ছোট বাচ্চাদের কথা ভেবেও এই ওয়বেসাইট ছোটদের জন্য অসংখ্য গেম রেখেছে যেই গুলো ইন্সটল করা ছাড়া ফ্রিতেই খেলতে পারবেন।

আশা করি আপনার অবসর সময়ে এই ফ্রি অনলাইন গেম গুলো আপনাকে সাহায্য করবে।

আরো পড়ুনঃ

Push Notifications: কিভাবে ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটে পুশ নোটিফিকেশন সিস্টেম করতে হয়।

ইন্টারনেট থেকে ফাইল ডাউনলোড করার সময় যেসব সতর্কতা অবলম্বন উচিত!

error: Content is protected !!